আমার পৃথিবী হারিয়েছি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

যখন থেকে এক নাম না জানা যশোহর কন্যা কে হারালাম,
তখন থেকে ক্রমশই আমার মনের হারিয়ে যাচ্ছে ভালবাসার দ্যুতি।

এক মেয়ে ভালবাসার কথা বললো,
বাট আমার মনের ভালবাসার বরফ নাহি গললো।

দিন দিন হয়ে যাচ্ছি লৌহ মানব
আমার ভিতরে বাস করছে যেন দানব।


অথচ ভালবাসা নিয়ে কাজ করি
মানুষের তরে,
তবুও যেন আমার মন
কিছু-ই-তেই নাহি ভরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।