কুপোকাত
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

আমার সব গুলো ভুল তোমার কাছে তোমার গুলো ফুল
মন্দ যতো আমার দেখো; একাই দিচ্ছি যে তার মাসুল ।
যখন সকাল আমি বলি তখন বলো তাকে তুমি রাত
মতের অমিল হলেই তুমি সর্ম্পকের করো কুপোকাত ।

৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
২৩-১০-২০১৯ ১৩:২৪ মিঃ

সহস্র ধন্যবাদ কবি@মামুন

almamun1996
২৩-১০-২০১৯ ১০:৩০ মিঃ

আপনার লেখার ধারা সুন্দর। উপস্থাপন করেছেন বেশ