চিরকুট
- সৌরভ হালদার ২৫-০৪-২০২৪

চিরকুট
এসকেএইচ সৌরভ হালদার

বুঝিনি কখনো ভালোবাসবো
কখনো বলতে পারে নি
তবে যেদিন তুমি
কলেজের চিলেকোঠার ঘরে।

কথা বলার সময় একটি চিরকুট
ফেলে রেখে চলে গিয়েছিলে
তখন বুঝলাম তুমি আমারও ভালোবাসো,


কিন্তু পারেনি তোমায় এসে বলতে
সে ছিল আমার ভালোবাসার চিরকুট,
সে ছিল আমার এক টুকরো কাগজে লেখা
যেটা তোমাকে জানাতে লিখেছিলাম ছন্দে ছন্দে
কবিতার মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।