মা
- সৌরভ হালদার ২৬-০৪-২০২৪

মা
এসকেএইচ সৌরভ হালদার

আঁচল থেকে আড়াল করে
তোমায় যেন খুঁজি
ওই দেখা যায় মা বলে
যখন তখন ডাকি।

চাওয়া পাওয়ার শেষ নাই
মায়ের কথা মনে হলে
আরো যেন পেতে চায় ।

খাদ্য-খাবার বিলাসবহুল
যখন আমি পেতে চাই
দুঃখে হোক বা সুখে হোক
মা আমার তা দিয়ে যায়।

ভাবি যখন একা মনে
মা যখন থাকবেনা,
আমার এ জীবনে
দুঃখ-কষ্ট চলে আসে যেন একবারে।
চোখের আড়াল করে
তখন কাঁদিয়া একাকী মনে প্রার্থনা করি
মাগো তুমি বেঁচে থাকো সারা জীবন এ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।