অণুকাব্য ৩৯
- হোসাইন মুহম্মদ কবির ২৪-০৪-২০২৪

প্রবিত্র প্রেম হলে
এতো কেনো ভয়?
দু'জনের প্রেম দিয়ে
করবো জগৎ জয়।

২১/১০/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।