অণুকাব্য ৪১
- হোসাইন মুহম্মদ কবির ২৫-০৪-২০২৪

বাস্তবতায় বন্দী আজ,
দেহে ক্ষুধা মুখে লাজ।

তবু আছি দেখতে বেশ,
নীরবে জীবন হচ্ছে শেষ।

তবু সম্মানে স্থান উঁচু,
হইনা কভু মাথা নিচু।

চুপিচুপি ধ্বংস নেশা,
হচ্ছে যেনো রোজ পেশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।