ফিরবো না আমি
- হাসান আল মাহদী ২০-০৫-২০২৪

ফিরিয়ে দিলেও ফিরবো না আমি
ওপথ হতে কভু কোনোদিন,
যে পথে রয়েছে তোমার সযতন পদচিহ্ন
দেখেছি আমি বহুকাল বহুদিন।

আমি দেখেছি তোমার ক্লান্ত দুটো চোখ
উৎসুক হয়ে খুজেছে আমায়,
আমি দেখেছি তোমার নিষিদ্ধ আরাধনা
অচেতন রাতে বিরামহীন শ্রান্তিহীন।

আজ আসুক যেতোই বাধার প্রাচীর
ভেঙে চলবোই আমি শংকাহীন,
আজ ফিরিয়ে দিলেও ফিরবো না আমি
চাইতে থাকবো তোমায় চিরদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।