আমার পরিচয়
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - আল মামুন ১৬-০৪-২০২৪

আপন পরিচয়
-----------------------------------------
আব্দুল্লাহ আল মামুন
-------------------------------------------------------------
আমার পরিচয়টা আমিই জানি


অন্য কেউ নয়


কেউ বলে বোকা
কেউ দেয় ধোঁকা,
কেউ খায় ছেঁকা


কেউ ভাবে ভদ্র


আর্দ্র অতিশয়
কেউ ভাবে মহাশয়।


কেউ ভাবে ধোঁকা বাজ
কেউ বলে চাপা বাজ


আমি আমার খবর রাখি
আপনাকে আমিই ভাল দেখি
তাই আমার পরিচয় টা আমিই জানি
অন্য কেহ নয়।

26/ July/ 2015

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।