কি লিখবো
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - ২৬/ জুলাই /২০১৫ ২৫-০৪-২০২৪

কি লিখব?
-------------------------
আব্দুল্লাহ আল মামুন
-----------------------------------------------------
কি কবিতা লিখব
শব্দ খোঁজে পাই না
শব্দের আনাগোনা আশেপাশেই
তবু যেন কাউকেই চিনি না

ভাষা যেন ভুলে গেছি
শব্দ রা লুকিয়েছে
কবিতার লাইন টা অজানা

কি লিখব কবিতা আজও রয়ে গেল অজানা

হারিয়েছি শব্দগুলো
লিখব কি ভেবে পাই না
সবকিছু লাগে অচেনা

পরিচিত শব্দগুলো
নেই আজ পরিচিত.
কোথায় দেখেছি মনে নেই

আজ আমি ভাষাহীন কবি
আজ আমি শব্দহীন কবি
তোমার কাছে সব হয়েছে মলিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।