মানুষের প্রধান শত্রু ধর্ম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৮-০৪-২০২৪

মানুষের প্রধান শত্রু ধর্ম
এই ধর্ম মানুষের মাঝে করছে সকল অপকর্ম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।