নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

সেক্স করো
সেক্স করো পাবে অনেক শান্তি
সেক্স করলে মানুষের থাকে না
কোন দুঃখ ক্লান্তি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sjoy
১৪-১২-২০১৯ ১৩:৪০ মিঃ

কত বড় পাপি তুমি নিজেও জানো না