ভালো থেকো
- এস আই তানভী ২৭-০৪-২০২৪

অতপর একদিন দেখা হবে–
হলো, কোন কথা হলো না,
আমি মোটেও অবাক হই নি।

তুমি কিন্তু আমাকে দেখেই
থ হয়ে গিয়েছিলে,
কাঁদবে কাঁদবে ভাব;
হয়তো আমার থেকে সরে গিয়ে
কিংবা বাড়িতে ফিরে
রাতে অন্ধ-বন্ধ ঘরে কিচ্ছুক্ষণ
কাঁদবে প্রাণ খুলে নিরবে।।

আমি আর কাঁদি না, ভাবিও না-
তোমাকে ভালোবেসে ছিলাম, তুমি
অভিনয় করে গেছো বুঝি নি,
অভিনয় শেষে যা দিলে!
আমার যেনো তা পাওনা ছিলো
তা নিয়েই ভালো আছি;
তুমি যেমনই থাকো; তবে
ভালো থেকো এটাই চাই।
------------------
০৬/১১/১৮ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
০৬-১১-২০১৯ ০৬:৫০ মিঃ

ভালো থেকো