নিজের স্বার্থ ত্যাগ করতে শিখুন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

নিজের স্বার্থ ত্যাগ করতে শিখুন
হচ্ছেন কিসে স্বার্থপর,
মানবতার কথা ভাবুন
মানবতা কে করছেন কিসে পর?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sjoy
১৪-১২-২০১৯ ১৩:৩৮ মিঃ

মানবতা কাকে বলে জানো??