পরকীয়া প্রেম করুন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

যে কখনো পরকীয়া করলো না
সে কখনো প্রেমের স্বাদ বুঝলো না,
যদি প্রেমের স্বাদ পেতে চাও
তাহলে পরকীয়ার পুকুরে হাবুডুবু খাও....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sjoy
১৪-১২-২০১৯ ১৩:৩৫ মিঃ

আজো তোমার মৌনিকতার পরিবর্তন হয়নি,তাই নিজেও পাপ করছো অন্যকেও পাপ করতে ডাকছো