পরকীয়া প্রেম প্রেমের রাজা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৪-২০২৪

পরকীয়া প্রেম প্রেমের রাজা
একমাত্র পরকীয়া প্রেম ভালবাসার জন্য তাজা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sjoy
১৪-১২-২০১৯ ১৩:৩৩ মিঃ

পরকিয়া করো বলে তোমার কাছে এমন মনে হয়,ভালোবাসা সেটাই যেখানে পবিত্রতা বজায় থাকে

Faiyaj
০৬-১১-২০১৯ ১৪:০৮ মিঃ

আসলে সত্যি!