টেনশন বেড়ে চলছে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

টেনশন বেড়ে চলছে
হচ্ছি না টেনশন মুক্ত,
নানা রকম টেনশন
হচ্ছে আরো যুক্ত।

টেনশন থেকে মুক্তি পেতে
পরছি আরো টেনশনের খপ্পরে,
টেনশন থেকে মুক্তি পেতে গেলে মনে হয়
রুহ যাবে দেহ ছেড়ে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।