ভোট ঢঙ
- এস আই তানভী ২৫-০৪-২০২৪

আজ তফসিল ঘোষণা হলো রে ভাই
কাল থেকে ভোটের আমেজ শুরু
নমিনেশন দাখিল করতে
দৌড় দিবে সব গুরু।।

সকাল-সন্ধ্যা হাট-বাজারে চায়ের কাপে
দলে দলে গল্প জমবে সমান তালে
তর্ক হবে জোরসে গলায় খুব
যে যার মতো যাবে বলে।।

পোস্টার দিয়ে ঢাকা যাবে
দেয়ালের সব ধূসর রঙ
শহর-গ্রাম মাখবে গায়ে
ভোট আমেজের ঢঙ।।
--------------------
০৮/১১/১৮ইং
(ঢঙ= সাজসজ্জা)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
০৮-১১-২০১৯ ১৪:০২ মিঃ

ভোট