অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

পাগলি একটা মেয়েকে করেছি আমি বিয়া
তার আবোল তাবোল কান্ড দেখে কাঁদে আমার হিয়া,
যা করতে বলি তার করে উল্টা
সব সময় সৃষ্টি করে নানান গুল্টা।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।