অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

পেঁয়াজ ঘোড়ার লাগাম নেই
ছুঁটছে পাগলের মতোন,
জানি না কবে পেঁয়াজ ঘোড়া দমে যাবে
ফিরবে জনগণের চেতন....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।