লবণ নিয়ে শুরু হয়েছে যুদ্ধ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

লবণ নিয়ে শুরু হয়েছে যুদ্ধ
কেউ লবণ কিনছে পাঁচ কেজি কেউ দশ কেজি
কেউ লবণ না পেয়ে ক্ষুদ্ধ।
সত্যি কথা বলতে লবণের দাম স্থির আছে
আমরা বাঙালি হুজুগে মাতাল
কবে আমাদের চেতনা হবে শুদ্ধ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৯-১১-২০১৯ ১৯:৩১ মিঃ

লবণ যুদ্ধ