এমন একটি মন চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

এমন একটি মন চাই
যে মনে বিশ্বাস করে বাস ,
এমন একটা মন চাই
যে মনে থাকে না কোন হতাশ
এমন একটা মন চাই
যে মনে ভালবাসা হয় চাষ.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।