যে মনে সততা করে বাস
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

"যে মনে সততা করে বাস
সেই মন দিয়ে মানবতার মাঝে
ভালবাসা করা যায় চাষ"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।