তুমি তো নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

তুমি তো নেই সেই গেছো আমায় ছেড়ে
আমার সাজানো স্বপ্নগুলো কেড়ে,
তুমি ছিলে আমার ভালবাসার তাজ
তুমি বিনে নিঃস্ব এই আমি ভালবাসার রাজ(রাজা)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।