চলছে বেশ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

চলছে বেশ
তবে নিঃসঙ্গতায় আমি শেষ,
জানি না কবে হবো নিঃসঙ্গ মুক্ত
কবে আবার মনে ভালবাসা হবে যুক্ত....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।