অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

আমার দেহ
আমি বিলিয়ে দেব,
ধর্মের কি আসে যায়
দেহ বিলয়ে দিলে আইন কেন বাধা দেয় হায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।