অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৮-০৪-২০২৪

ডিএসএলআর কিনতে চাই
কিন্তু পারি না কিনতে
কোনটা আসল কোনটা নকল পারিনা চিনতে।ডিলসএলআর কেনা হলো না ভাগ্যটা যেন ফিনতে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।