১৬'ই ডিসেম্বর বিজয় দিবস
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

১৬'ই ডিসেম্বর বিজয় দিবস
ফাইয়াজ ইসলাম ফাহিম

১৬'ই ডিসেম্বর বিজয় দিবস
বাঙালির আনন্দের দিন,
এই দিনে বাঙালি পরাধীনতার কালি মুছে
হয়ে উঠে রঙিন।

১৬'ই ডিসেম্বর বিজয় দিবস
এই দিনে পাক বাহিনী আত্মসমর্পণ করে
হয়ে ভর্তা -সস।

১৬'ই ডিসেম্বর বিজয় দিবস
বাঙালির শ্রেষ্ঠ দিন,
এই দিনটির জন্য
রক্ত দিয়ে শোধ করতে হয়েছে স্বাধীনতার ঋণ।

১৬'ই ডিসেম্বর বিজয় দিবস
এই দিনে বাঙালি সকল শোষণের হাত থেকে
পায় মুক্তি
১৬'ই ডিসেম্বর রচিত হয় ঐতিহাসিক চুক্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৪-১১-২০১৯ ২১:৪২ মিঃ

দারুণ কি?