পরকীয়া
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

পরকীয়া ভালবাসাকে করে পূর্ণ
পরকীয়া ভালবাসার ব্যামো কে করে চূর্ণ,
পরকীয়া ভালবাসার শ্রেষ্ঠ স্বাদ
পরকীয়া করলে কেটে যায় ভালবাসার সকল অবসাদ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৪-১১-২০১৯ ২২:১৯ মিঃ

পরকীয়া