হঠাত্ হঠাত্ দেখা
- মোঃ মুসা ২৬-০৪-২০২৪

হঠাত্ হঠাত্ যেন দেখা তার সাথে!
এই গলি ওই গলি এখানে ওখানে।
মনে হয় উষ্ণ ছোঁয়া ,আবেশ মাখানো
অহহ দারুণ এক মুহূর্ত হাকানো।


আমি চাই বার বার দেখা হয়ে যাক
গতদিনের স্থানটি ফের মনে খুঁজি।
হঠাত্ যেনো আবার দেখা হয়ে গেল।


মনে হয় নতুনের প্রথম যাত্রায়
অদিকে কতো পুরানো কত কত চেনা।
কতো জমা অভিমান হলো সব ক্ষমা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।