বিবিধ তুমি
- মোঃ মুসা ১৯-০৪-২০২৪

নিশি রাতের চাঁদনি যেমন ফর্সা লাগে বুক
তেমনি আমার ভালো লাগে দেখলে তোমার মুখ।
ইচ্ছে করে সাগর নদীর কাছে ছুটে যাই
হাতটা থাকলে আমার হাতে হাতের কাছে পাই।


পাহাড় টাকে ছুঁয়ে দেখি পায়ের সামনে ঝিনুক
কানায় কানায় ফুল পাখিরা কতোটা যে উন্মুখ।
শিশির ভেজা ঘাস দেখেছি সকাল ভেজাই মেশ
ইচ্ছে করে তোমারই হই প্রতি অবশেষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।