তোমাকে ভাবি তুমি
- মোঃ মুসা ২৭-০৪-২০২৪

তুমি শব্দটিকে তুমি তবে উল্টে দিয়ো!
ব্যাক্তিদের একজন আমার প্রথম ।
আমার কাছে একটি বিশেষ মানুষ।
আমি ওকে কখন ওকথা বলিনি।

মনে হয় রাগে ক্ষোভ ও হারিয়ে গেছে।
আমি এটা খুব জানি আর নেই ওতো
সেদিন থেকে আমার বিশ্বাসটি চূর্ণ।

যাইহোক অন্তরের প্রথম কল্পনা।
এমনকি আমি তাকে এটিও বলিনি।

আমি তাকে খুব দেখে মনে শ্রদ্ধা করি
ওতো যেখানে ভালটা থাকাই উচিত !!
আমি ওকে আর তাই ভালোবাসি নাহি।
তবুসে সুন্দর টুকু- সুন্দর থাকুক।

এই কল্পনা আমার শুধুই একাকি
আমি একথা কখনো জানাতে চাই না,
এগুলো সবই ইচ্ছে আমার তৈরির
তার অপরিচিত কার আমার অসহ্য ।
মনে মনে তার যদি নজর পড়ল
আমি শুধু ইচ্ছা টুক কল্পনায় লিখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।