বদলে গিয়ে
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

বদলে গিয়ে ধীরে ধীরে যাচ্ছি হয়ে নিঠুর,
মনের ক্রোধ আর ইগু গুলো হচ্ছে না তো দূর!
আজকের আমি ছিলাম কভু শীতল যেনো মাটি,
চারি পাশের মানুষ গুলোই থাকতে দেয়নি খাঁটি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।