তুমি চাইলে
- ফয়েজ উল্লাহ রবি ১৭-০৪-২০২৪

তুমি চাইলেই বৃষ্টি আসে মেঘও ছিলো রাজি
রোদ আসবেই চাইলে তুমি ধরতে পারো বাজি।
তুমি চাইলে সাত রঙ্গের ঐ রংধনু উঠবে জেগে
ফুলের বুকে যায় না ভ্রমর তোমার চাওয়ার আগে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।