অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

আমাকে কিছু কষ্ট দিন আমার কষ্ট প্রয়োজন
বক্ষে বেড়েছে ভালবাসার ওজন,
আমাকে কিছু কষ্ট দিন
বিনিময়ে কিছু সুখ নিন....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।