মা
- এস আই তানভী ০৪-০৫-২০২৪

সে যেমনই হোক-
বিষধর কিংবা বিষহীন
কুৎসিত কিংবা রুচি হীন,
পাগলী অথবা হাবাগোবা
আত্মভোলা, সাদাসিধা!

তার হৃদয়েও থাকে মমতার চাদর
পরিমাপ অনুমানে ব্যর্থ সব ঠাওর
সে যে মা
কোন কিছুতেই যার হয় না
হয় না কোন তুলনা----
--------------------
০৩/১২/১৮ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Tanvi
২৫-১২-২০১৯ ১৮:২০ মিঃ

কোন কিছুতেই যার হয় না
হয় না কোন তুলনা...

Tanvi
০৩-১২-২০১৯ ১৩:৫৮ মিঃ

মা----