আমি আজও ভালোবাসি
- এস আই তানভী ২৩-০৪-২০২৪

তুমি চলে যাবার পর
একটি দিনও আসেনি; যে দিনে
তোমার কথা ভাবিনি,
এমন একটি রাতও আসেনি; যে রাতে
তোমার কথা না ভেবে ঘুমিয়েছিলাম।

কল্পনার চার দেয়াল ঘিরে তোমার স্মৃতিগুলি
অবিরত দুলতে থাকে–
জানি তোমার বিশ্বাস হবে না,
না হোক, তবুও বলি; তুমি যেন সারাক্ষণ
রয়েছো আমারি পাশে, বসে ।
--------------------
০৩/১২/১৩ইং

বসুন্দিয়া মোড়, যশোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
০৩-১২-২০১৯ ১৪:০০ মিঃ

জানি তোমার বিশ্বাস হবে না