অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আমরা বাঙালি জাতি হিসাবে শ্রেষ্ঠ স্বার্থপর
বাঙালি জাতি হিসাবে অনেক সম্মান থাকলেও
আমরা স্বার্থের জন্য আপন কে করি পর
তবুও আমরা ঠিক রাখি স্বার্থের ঘর....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।