ধার্মিকরা প্রকৃত লোভী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

ধার্মিকরা প্রকৃত লোভী
স্বর্গের আশায় হুরের আশায়
হয়ে উঠে ধর্মের রবি
সত্য বলতে ধার্মিক ব্যক্তির মাঝে লুকিয়ে থাকে লোভী....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৭-১২-২০১৯ ১২:৫৬ মিঃ

সত্যি