দোয়া দিয়ে হবে কি কাম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

দোয়া দিয়ে হবে কি কাম
দোয়ার আছে কি কোন দাম,
দোয়া মারে গোয়া
দোয়া মানে অসচ্ছলতার হাওয়া....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sjoy
১৪-১২-২০১৯ ১৪:৪৭ মিঃ

দোয়া তোমারে গোয়াই মারবে

Faiyaj
০৯-১২-২০১৯ ১১:২২ মিঃ

কোন কাম নেই