হৃদয়বৃত্তান্ত
- সত্যের চিরকুট - ভালো থেকো ভালোবাসা তোমার স্মৃষ্টিতে ১৯-০৫-২০২৪

এক সূর্যের আলো কম ছিলো
তোমাকে দেখার জন্য
চান্দের আলোও ততটা ছিলো না
যতটা থাকলে পরে
তোমার ঐ জীবাত্মাকে আমি দেখতে পেতাম
থাক তাও ভালো
ঐ দেখার সৎ ইচ্ছা আজও আছে
নয়তো ভালোবাসাটাই হয়তো কমে যেতো
নয়তো তা বেরে হতো বৃদ্ধি থেকে আরও বৃদ্ধিতর
তাই তো আজও তোমাকে দেখার জন্য হাজারো সূর্যের আলো খুঁজচ্ছি
খুঁজচ্ছি পর্যাপ্ত চান্দের আলো টাও

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।