ভাবনা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় ২০-০৫-২০২৪

11\09\2015
,
বিবর্ন একলা মনে তোমার অপেক্ষা
তোমার দেওয়া ভালোবাসা ডাকে,
বাতাসের সাথে ভেসে আসা সে সুর_
হূদয়ের অনেক গভীরে আঘাত করে।
তোমার প্রতিচ্ছবিটা আজো ভেসে বেড়ায়
অশান্ত মনের আনাচে কানাচে,
এই বুঝি তুমি ফিরে এসেছো_
বাস্তবতা বড় নিষ্ঠুর-তুমি নেই।
ভাবনার আকাশটা আজ ঘোলাটে
আবছা আলোতে তোমাকে দেখেছিলাম,
আর তোমার আসল ছবিটা দেখতে পাইনা_
শুধু মনে পরে তুমি এসেছিলে জীবনে।
অপেক্ষার প্রহর গুনতে থাকি
যদি তুমি ফিরে আসো কোনোদিন,
ভাঙা মনটা বেধে রেখেছি রঙিন সুতায়_
ফিরে এসে দেখবে আগের মতই আছি।
আজো জানতে পারিনি ভুলটা কোথায়?
নিরাকার কষ্ট গুলো মুচকি হাসে,
তোমাকে ভাবতে গেলেই মন বলে_
সে তোকে আজো ভালোবাসে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।