নারী বেহেশত
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

হে নারী
তুমি ইহলোক - পরলোক'র
শ্রেষ্ঠ বেহেশত
যেখানে তুমি নেই সেখানে অশান্তি শত....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৬-১২-২০১৯ ০৮:০৮ মিঃ

সহমত হবে কি