মনে পড়ে তাকে
- মোঃ মুসা ২৬-০৪-২০২৪

কেনো জানি এতো বেশি
মনে পড়ে আজকাল,
তোরে জন্য আমার ভেতর
এতোটা যে আজ বেহাল।

কেনো এতো ভাবের এই বেগ
তোরে দিকে ছোটে,
কেনো এতো সকাল বিকেল
মনের ভেতর খোটে।

আমি জানি কেউনারে তুই
আবেগ ভরা এক প্রেম,
সারা জীবন ভাবছি যাকে
ভেবে কোথায় এলেম।

-মুসা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।