হৃদরক্ত
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৫-০৪-২০২৪

আমার কবিতা আজ কলঙ্কিত
নির্যাতিত মনের কান্না কেবল নিঃশব্দে,
ধর্ষিত আমার ভালোবাসা -
তোর মিথ্যে অভিনয়ের কাছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।