খোদার নেয়ামত
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় ২৪-০৪-২০২৪

০২ঃ১৯ দুপুর
২৭/০৫/২০১৮
,
ভূবন রচিলেন বিধাতা
খুঁটি তার মমতা-
নৈশভোজে নেয়ামত
পাহারায় হিংস্রতা।
খোদার কি অপরূপ মহিমা
ফুল ফলে সাঁজিয়ে ধরা,
এ যেনো স্বর্গীয় শুরা।
শুকরিয়া খোদা তোমার তরে
তোমার বিচরণ সদা,
সুবিশাল ভূবন জুড়ে-
অকপটে ভোগ করি।
নাহি হবে শেষ তব তোমার জুরি
হে খোদা পূজন লও,
নেয়ামত বর্ধিত করো-
এই প্রার্থনা করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।