একটি ফুল চাই
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রেম কাব্য ২৭-০৪-২০২৪

০৯ঃ২৪ রাত্রি
২৮/০৫/২০১৮

একটি ফুল চাই
ভালোবাসায় ভরপুর,
হৃদয় সিক্ত ভালোবাসা"
কোনো রক্ত জবা নয়-
চাই ভালোবাসার ফুল।
ঝরে পরেনা কবু সে ফুল
বক্ষ পাজরে আকড়ে ধরা,
উত্তপ্ত মরুতে একটু শান্তনা-
এমন একটি ফুল চাই।
অন্তরের অন্তস্থল হতে
নিগরে আসা ভালোবাসা,
মায়া মমতার স্পর্শ মাখা-
একটি ফুল চাই।
লোভে আকৃষ্ট করেনা
কাটার আঘাত করেনা,
এমন একটি ফুল চাই-
একটি ভালোবাসার ফুল চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।