দুষ্ট ছেলের দল
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - জীবন কথা ২৬-০৪-২০২৪

০৫/০৫/২০১৮
১০ঃ৩৮ রাত্রি

,
দুষ্টু ছেলের দল
মাঠে খেলে বল,
এপাড়া ওপাড়া ছুটাছুটি-
ঝগড়া রাগ অভিমান খুনসুটি।
হাদাবাবুর আম বাগানে গেলে
ঝড়ি ভরা আম চুরি,
একটু খানি সময় সুযোগ পেলে।
এই বাগানে কে রে??
ওই জলদি নাম বাবু এলো বলে,
দৌড়ে পালা বস্তা ফেলে-
কান টেনে দিবে ধরা খেলে।
দেবে না সে কোনো ছার
জলদি নাম করি হুসিয়ার,
বেঁধে দিবে জ্বালা
আমও যাবে সাথে যাবে ছালা।
এসব ভেবো কাটেনা ঘোর,
এই ছেলেরাই দুষ্টু মিষ্টি-
বাবুর বাগানের চোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।