ধ্বংস আগত
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - নীতি কাব্য ২৫-০৪-২০২৪

২৯/০৪/২০১৮
০১ঃ০০ দুপুর
,
পাবকের আগ্রাসন আসিবে
ধ্বংস করিবে সকল মিথ্যা স্তম্ভ,
কোথা পলায়ন করিবে-
হে মিথ্যাবাদীর দল?
ভুবনে আসিয়া কুজনে মিশিয়া
করিছো রসের খেলা,
করুন দিনে তপ্ত দাহনে
হবে অতল সুখেরো ভেলা"
হুশিয়ার হে তৃপ্ত লোভি সোঢ়ষ
যে সুখ তোমা ডাকিছে পাপে,
এ যে যাতনা ময় অগ্নি কুন্ডলা।
কুকথার দ্বারা মিষ্টি সরাব
ঝরিয়া পরিছে সদা,
সে রসে কবু তৃপ্তি মেটেনা-
নিমিশেই বারে ক্ষুধা"
ধ্বংস আসিবে আসিবে প্রলয়
সকল মিথ্যার হবে পরাজয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।