অবুঝ নারী
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - উচিত বাক্য ১৯-০৪-২০২৪

নারী হলো এমন জাতী
বোঝেনা পুরুষের মতি,
অজ্ঞতায় ঢালে প্রেমারতি।
নিজেকে ভাবে প্রজ্ঞাময়
কর্মে মিলে পরিচয়,
নিঃফল জিহানে আসে জ্ঞান-
সব হারিয়ে যখন হয় অসতী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।