বিধাতায় করো তুষ্ট
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - ধর্ম কাব্য ২৫-০৪-২০২৪

০১/০৩/২০১৮
রাত্রি ১২:৩৭

প্রভাতি পুষ্প কানন
মাতাল হাওয়ায় দুলিছে,
গায়ে মাখি শুভাস-
ও সে মন মাতানিয়া।
বকুলে শুভাসে
আজি মুখরিত ধরনী,
কৃষ্ণচুড়া রাঙিয়া গগন-
ডাকিছে বাসন্তি।
মম হৃদয়ো কাননে
ফুটিলো পুষ্প,
কোকিল ডাকিয়া যায় হেথা-
বিধাতায় করো তুষ্ট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।